ভালবাসার গল্প-২

ভালবাসার গল্প

.
.
এক ছেলে একটি মেয়ে
সাথে প্রায় ৭বছর
প্রেম করছে। হঠাৎ
কোন এক
অজানা কারনে তাদের
সম্পক ভেঙে যায়।

সম্পকটা
ভাঙ্গা তিন মাস
পযন্ত একে অন্যে
মুখও দেখেনি।হঠাৎ
একদিন
মেয়ে টি ফোন করে
ছেলে টিকে তার সাথে
দেখা করতে বললো।
ছেলেটি তার সাথে
দেখা করলো,দেখা হবার
পর মেয়ে টি তার
বিয়ের
কার্ড ছেলেটিকে
দিয়ে বললো আগামি
রবি বার আমার বিয়ে,
তোমার
আমন্ত্রণ রইলো।
আর আমার যার সাথে
বিয়ে হচ্ছে সে
তোমার
চেয়ে অনেক গুন
ভালো।সে আমাকে সুখে
রাখবে, আর তার
বেতন কত তুমি জান?
তার
বেতন একলাখ টাকা,যা
তুমি দুই বছরেও আয়
করতে
পারবেনা। মেয়েটির
কথা শুনে ছেলেটি খুব
কষ্ট পেয়ে চলে গেল।
পরে রবিবারে সে
ছেলেটি মেয়েটির
বিয়েতে আসে। আর
উপহার
হিসেবে তার জন্য ৫০
লাখ টাকার একটি
গাড়ি কিনে আনে, আর
সে
গাড়ি
দেখে মেয়েটি
অবাক হয়ে বললো
এইটা কার? ছেলেটি
বললো
এটা আমি তোমাকে
উপহার দিলাম। মেয়েটি
বললো তুমি এত
টাকার মালিক
হলে কেমন
করে? তখন মেয়েটি
স্বামি বললো আরে
স্যার
আপনি? মেয়েটি অবাক
হয়ে তার স্বামিকে
প্রশ্ন করল, তুমি কি
তাকে চেন?
তখন স্বামি
বললো তিনি তো
আমাদের কম্পানির
মালিক।
তার
প্রায় শত কোটি
টাকার সম্পতি রয়েছে।
আর আমি তার
মেনেজার।
একথা শুনে মেয়েটি
সাথে সাথে অঙ্গান হয়ে
যায়।
আর এই থেকে বোঝা
যায় মেয়েরা
ছেলেদের নয়
বরং তারা ভালবাসে
টাকাকে।আপুরা
টাকাকে ভালো না বেশে
মনকে ভালোবাসতে
শিখুন!

Comments

Popular posts from this blog

গল্প: বউ বউ লাগছে

বউয়ের মাইর

একটা বাস্তব জীবন কাহিনী